নোয়াখালী সদরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

Noakhali

জেলার সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে মঙ্গলবার রাত ১০টায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১ জন গুরুতর আহত হয়েছে। আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম রেফার করা হয়েছে।
মৃতরা হলেন, উপজেলার আইয়ুবপুর গ্রামের রিপন (২১) ও জাবেদ (১৮)। আহতের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
স্থানীয়রা জানান, কবিরহাট উপজেলা থেকে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিকশা সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে সিএনজি চালিত অটো রিকশাটি অশ্বদিয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াপদার পোল পার হলে,রাত ১০টায় বিপরীত দিক থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৯০৩০) সিএনজিটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজির ২যাত্রী নিহত এবং ১ জন আহত হয়। আহত যাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।অবস্থা আশংকাজনক হওয়ায়,তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সুধারাম মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরব হোসেন জানান,জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও সিএনজিটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের ড্রাইভারকে আটক করা হয়েছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, ২ জনকে মৃত অবস্থায় আনা হয় এবং আহত ১ জনের অবস্থা আশংকাজনক হওয়ায়, তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম রেফার করা হয়েছে।
উল্লেখ্য, পৃথক সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার দুপুরে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে ছাত্রদল নেতাসহ ২জন নিহত এবং ৩ জন আহত এবং বেগমগঞ্জ উপজেলার কাদিরপুরে ইউনিয়নের পূর্ব গয়েছপুরে ১ জন নিহত এবং ২ জন আহত হয়েছে।