নড়াইলে ডেঙ্গু শনাক্তকরণ কিট পাঠালেন মাশরাফি

নড়াইল-২ আসনের সাংসদ ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার ব্যক্তিগত অর্থায়নে ডেঙ্গু রোগ শনাক্তকরণের ছয়শ এনএস১ কিট তার নিজ জেলা নড়াইলে পাঠিয়েছেন।

নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা নড়াইল সদর হাসপাতালে একশ এবং লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একশ কিট হস্তান্তর করেছেন।

শুক্রবার সদর হাসপাতালের আরএমও আ ফ ম মশিউর রহমানের কাছে এসব কিট হস্তান্তরের সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সিভিল সার্জন আসাদ-উজ-জামান মুন্সী, পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর শরফুল আলমসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ সময়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৯টি মশারির স্ট্যান্ড হাসপাতালে দেয়া হয়।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ছয়শ কিটের মধ্যে দুইশ হস্তান্তর করা হয়েছে, বাকি চারশ জরুরি প্রয়োজনে ব্যবহার করা হবে। ডেঙ্গু সংক্রান্ত যেকোন প্রয়োজনে সাংসদ মাশরাফি সর্বদা পাশে থাকার নিশ্চয়তা দিয়েছেন।

প্রসঙ্গত, সারাদেশে ভয়াবহ আকার ধারণ করেছে ডেঙ্গু রোগ। প্রতিদিনই ডেঙ্গু আক্রান্ত অনেক রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হচ্ছেন। নড়াইল সদর হাসপাতালে শুক্রবার এক শিশুসহ ১২জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন।

আজকের বাজার/এমএইচ