পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্য খুন: শ্বশুরসহ গ্রেপ্তার ৩

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে নাওয়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আমিনুল গাজী (৫০) ওরফে দীলিপ গাজী হত্যার ৩৬ ঘণ্টার মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান জানান, আসামিদের কলাপাড়া আদালতে হাজির করে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি জানান, গত ২১ অক্টোবর আমিনুল গাজী ওরফে দীলিপ গাজীকে হত্যা করে দুর্বৃত্তরা। ২২ অক্টোবর দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ বিষয়ে মৃতের স্ত্রী হাবিবা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে  জেলার বিভিন্ন এলাকা থেকে শ্বশুর অনোয়ার প্যাদ্যা, ভায়রা নিজাম ও আমজেদকে গ্রেপ্তার করে পুলিশ।

আসামীদের স্বীকারোক্তি মতে, মৃত দীলিপ গাজীর অর্থ সম্পদের লোভে তার শ্বশুর আনোয়ার প্যাদা তাকে হত্যার উদ্দেশ্যে ভাইয়ের মেয়ে জামাই নিজামের সাথে ২ লাখ টাকায় চুক্তি করে লোক ভাড়া করে। গত ২১ অক্টোবর নিজাম তার পূর্ব পরিচিত আমজেদের সাথে হত্যার পরিকল্পনা করে রাতে দীলিপের বাড়িতে বেড়াতে যায় এবং কৌশলে তাকে ঘুমের ওষুধ খাইয়ে পরে শ্বাসরোধ করে হত্যা করে।