পদ্মা ব্যাংক এর এক কাপ চা ক্যাম্পেইন এর উদ্বোধন

শাখায় শাখায় গ্রাহক বৃদ্ধি এবং গ্রাহকদের ব্যাংকিং নানান দিক সম্পর্কে অবহিত করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। শুরু করেছে ক্যাম্পেইন “এক কাপ চা- স্বচ্ছ ও সহজ ব্যাংকিং”, যার মূল উদ্দেশ্য গ্রাহকদের সঙ্গে ব্যাংক এর সম্পর্ক জোরদার করা।

“এক কাপ চা” ক্যাম্পেইন এর আওতায় সম্মানিত গ্রাহক,পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের সম্পৃক্ততার পাশাপাশি তাদের সামনে ব্যাংকিং কার্যক্রম পরিচালনার চিত্র তুলে ধরা। স্বচ্ছ ও সহজ ব্যাংকিং কার্যক্রম পরিচালনার পাশাপাশি সম্মানিত গ্রাহকদের নতুন বছরের শুভেচ্ছা জানানো এই ক্যাম্পেইন এর উদ্দেশ্য। পদ্মা ব্যাংকের ৫৭ শাখায় একযোগে পরিচালিত হয় এই ক্যাম্পেইন। রোববার শুরু হওয়া ক্যাম্পেইন শেষ হয় বৃহস্পতিবার, ৯ জানুয়ারি। এছাড়া বছরব্যাপী এই ক্যাম্পেইন সারা দেশে চালু থাকবে।

বুধবার মতিঝিলের আইসিবি হেড অফিসে, পদ্মা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু-কে সঙ্গে নিয়ে এই ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংক এর পরিচালক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন। আইসিবি-এর ব্যবস্থাপনা পরিচালক পদ্মা ব্যাংক এর টাউনহল মিটিং-এ একটি উদাহরণ হিসেবে এক কাপ চা ক্যাম্পেইন এর গল্প বলেন। ব্যাংক ম্যানেজমেন্ট এই থেকে উৎসাহিত হয়ে তা চালু করে। এই সময় দুই প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইসিবি-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন বলেন, চতুর্থ প্রজন্মের এই ব্যাংকটি নতুন নতুন পদক্ষেপ নিয়ে ব্যাংকিং ইতিহাসে মাইলফলক সৃষ্টি করছে। যা আগামীর জন্য পাথেয় হয়ে থাকবে। ক্যাম্পেইন এক কাপ চা এর মাধ্যমে গ্রাহক সেবা বৃদ্ধি ও নতুন গ্রাহক আকর্ষণ করার প্রয়াস সফল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।