পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা ১৩ জুলাই থেকে

ঢাকার উত্তরায় পূর্বাচল আমেরিকান সিটির ব্যতিক্রমধর্মী একক আবাসন মেলা’র আয়োজন করেছে ইউএস-বাংলা গ্রুপ। তিনদিনব্যাপী এ মেলা ১৩ জুলাই বৃহস্পতিবার শুরু হয়ে চলবে ১৫ জুলাই শনিবার পর্যন্ত।

কোম্পানিটির ডিজিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর- মোঃ কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কর্মাশিয়াল রেডি প্লট এককালীন মূল্য পরিশোধে ২৫% ছাড়ের সুযোগ থাকছে। মেলায় বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়শিয়া কিংবা ব্যাংককে ৩দিন ২রাত থাকার সুযোগ দেওয়া হবে।

মেলাটি ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্সের উত্তরা অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলার কার্যক্রম চলবে।

প্রসঙ্গত, বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকের প্লট হস্তান্তর চলছে। এছাড়া বিভিন্ন ব্লকে আকর্ষনীয় মূল্যে প্রাইম লোকেশনে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। ভবিশ্যতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পের গ্রীণ ইউনিভার্সিটি, ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ইন্টারন্যাশনাল স্কুল, কনভেনশন সেন্টার, শপিং কমপ্লেক্স এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এর হেড কোয়ার্টার সুবিধা দেওয়ার পরিকল্পনা রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

আজকের বাজার: আরআর/ ০৪ জুলাই ২০১৭