পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা ও লক্ষ্মীপুরে রবিবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ (­­ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উত্তর বাড্ডা ওভারব্রিজের নিচে একটি অজ্ঞাত গাড়ি শহিরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে সজোরে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শহিদুল ইসলাম নেত্রকোনার কমলকান্দা উপজেলার চরিকুমারপাড়া গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে।

অন্যদিকে লক্ষ্মীপুরে পৌর শহরের জেবি রোডে নতুন মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইব্রাহীম নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

নিহত ইব্রাহীম বাঞ্চানগর এলাকার সৌদি প্রবাসী আবুল খায়ের বাবুলের ছেলে। সে স্থানীয় দালাল বাজার ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের স্বজনরা জানান, প্রবাসী ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করেন। ঠিকমত গাড়ি চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকালে তাকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেয়া হয়। রবিবার ভোরে নতুন মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।