পৃথক সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত

প্রতীকী ছবি

পৃথক সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ ও সুনামগঞ্জে ১৫ জন নিহত ও প্রায় ২৮ জন আহত হয়েছেন। বাসের সাথে লেগুনার সংঘর্ষে এই দুটি দুর্ঘটনা সংঘটিত হয়েছে।
বাসস’র সিরাজগঞ্জ সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়ালিয়ায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় লেগুনার আরও ৩ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বেলা পৌনে ১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজারের ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।
হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে পাবনাগামী যাত্রীবাহী পাবনা এক্সপ্রেস বগুড়া নগরবাড়ী মহাসড়কের বোয়ালিয়া ব্রিজ এলাকায় পৌঁছালে উল্লাপাড়া বাজার থেকে হাটিকুমরুলগামী যাত্রীবোঝাই একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ ৮ জনের মৃত্যু হয়।
সুনামগঞ্জ সংবাদদাতা জানান, আজ ভোরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মদনপুর সড়কের গণিগঞ্জ নামক স্থানে এক সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। সড়ক দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান ঢাকা থেকে দিরাইগামী একটি নৈশকোচ এবং দিরাই থেকে সুনামগঞ্জগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে নৈশকোচের চাপায় লেগুনার ৬ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয় পরে হাসপাতালে আহতদের একজন মারা যান। গুরুতর আহত ৫ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।