প্রকাশ পেল শাকিবের ‘নাকাব’ ছবির ট্রেলার

অদ্ভুত এক ক্ষমতার চরিত্রে প্রকাশ পেল শাকিব খানের শাকিবের ‘নাকাব’ ছবির ট্রেলার। এখানে শাকিব খানের চরিত্র যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন সেই সাথে যোগাযোগও করতে পারেন।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত এবং শাকিব খান অভিনিত ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

শনিবার (২৮ জুলাই) রাতে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় ছবিটির ট্রেলার।

ট্রেলারে প্রথমবারের মতো ভিন্ন ধাঁচের ছবিতে শাকিবের অনবদ্য উপস্থিতি স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে বাংলা চলচ্চিত্রের দর্শকদের। ছবিতে সাকিবের দ্বৈত চরিত্র রয়েছে।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছে, ‘শাকিবের ক্যারিয়ারে এই ছবি ভিন্নতা আনবে। কেননা এখানে বৈচিত্রতা রয়েছে। শাকিব নিজেকেও সেভাবেই ভেঙেছেন ছবিতে।’

ছবির কাহিনিতে দেখা যাবে
কোরবানি ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।াক্রপ শাকিবের ‘নাকাব’ ছবির ট্রেলার প্রকাশ (ভিডিও)

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত এবং শাকিব খান অভিনিত ‘নাকাব’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। শনিবার (২৮ জুলাই) রাতে এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় ছবিটির ট্রেলার। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ট্রেলারে প্রথমবারের মতো ভিন্ন ধাঁচের ছবিতে শাকিবের অনবদ্য উপস্থিতি স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে বাংলা চলচ্চিত্রের দর্শকদের। ছবিতে সাকিবের দ্বৈত চরিত্র রয়েছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছে, ‘শাকিবের ক্যারিয়ারে এই ছবি ভিন্নতা আনবে। কেননা এখানে বৈচিত্রতা রয়েছে। শাকিব নিজেকেও সেভাবেই ভেঙেছেন ছবিতে।’

ছবির কাহিনিতে দেখা যাবে অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন।

কোরবানি ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

আজকের বাজার/আরআইএস