প্রাইম ব্যাংক কাপ এবং প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্ণামেন্ট সমাপ্ত

তিন দিন ব্যাপী প্রাইম ব্যাংক কাপ এবং প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্ণামেন্ট-২০১৯ শুক্রবার কুর্মিটোলা গলফ কোর্সে সমাপ্ত হয়েছে। প্রাইম ব্যাংক কাপ এবং প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লে: জেনারেল মো: সামছুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মাফিজ আহমেদ ভূঁইয়া এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ।
এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক-মো: তৌহিদুল আলম খান সহ প্রাইম ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রাইম ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯ এর বিজয়ী খেলোয়াড়গণ হলেনঃ উইনার: মোহাম্মদ উন-এম-আর রাফি, রানার-আপ: লে: কর্ণেল মো: ওয়াহিদুজ্জামান (অব:), লেডিস উইনার: মিসেস তসলিমা শিরিন ।

এছাড়া প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্ট ২০১৯ এর বিজয়ী হলেন উইনার:কুর্মিটোলা গলফ ক্লাব এবং রানার আপ: ভাটিয়ারি গলফ এন্ড কান্ট্রি ক্লাব।