প্রেমিকাকে জীবনসঙ্গী করে নিলেন সিয়াম

নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ। অভিনয়শৈলী দিয়েই যে তিনি দর্শকদের চমকে দেন। কিন্তু এবার হঠাৎ বিয়ের আসরে নিজেকে বসিয়ে তিনি চমকে দিলেন হাজারো ভক্তকে।
রোববার সন্ধ্যায় সিয়াম আহমেদ ও তার প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো। বিয়েতে উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যসহ কাছের বন্ধুরা।
শুক্রবার রাতে সামাজিক- যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছিল তাদের গায়ে হলুদের কিছু ছবি। এরপর থেকেই তার ভক্তদের মনে উঁকি দিতে থাকে নানান প্রশ্ন। কিন্তু এবার তাদের বিয়ের ছবিতে মিলল সব প্রশ্নের উত্তর।
সিয়াম বরাবরই তার সম্পর্ক নিয়ে যথেষ্ট সোজা-সাপটে। এর আগেও নায়ক বলেছিলেন যাকে তিনি ভালবাসেন তাকেই তিনি বিয়ে করবেন। তাই কোনো লুকোচুরি  না করে এবার প্রকাশ পেল তার বিয়ের সকল অনুষ্ঠানের ছবি।
প্রথমে শুক্রবার প্রেমিকা শাম্মা’র বাসায় আয়োজন করা হয় গায়ে হলুদের একটি অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন দু পরিবারের ঘনিষ্ঠজনেরা।
এরপর শনিবার সিয়ামের রাজারবাগের বাসায় আয়োজন করা হয় আরও একটি গায়ে হলুদের অনুষ্ঠান। সেখানেও শুধু উপস্থিত ছিলেন দু’পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা।
সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেছেন। আর সিয়াম ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেন এবং যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করেছেন। দীর্ঘ সাত বছর প্রেমের পর পুরদস্তুরে এবার তারা দম্পতি।
এবছর পর পর দুটি দারুন ছবি ও বছর শেষে তার আসল জীবনের নায়িকাকে পেয়ে গেলেন নায়ক। সব মিলিয়ে এ বছরটা বলা যায় দারুনই কেটেছে সিয়ামের।
আজকের বাজার/এমএইচ