ফখরুল সারাক্ষণ মিথ্যা বলেন: প্রধানমন্ত্রী

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাক্ষণ মিথ্যা কথা বলেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, মিথ্যা বলতে বলতে তার গলা ব্যথা হয়ে গেছে। এত মিথ্যা কথা তিনি কীভাবে বলেন ভেবে পাই না।

আজ বৃহস্পতিবার বিকালে পৌনে তিনটায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি মহাসচিব কথা বলতে বলতে গলা ব্যথা করে ফেলেছেন, সেজন্য ডাক্তারের কাছে যেতে হয় তাকে। এরা (বিএনপি) ধ্বংস করতে জানে সৃষ্টি করতে জানে না।

তিনি বলেন, মিথ্যা কথা বললে আল্লাহ তায়ালাও নারাজ হন। বিমান প্রতিমন্ত্রী থাকায় অবস্থায় মির্জা ফখরুল বিমানকে ধ্বংস করে গেছেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি তো লুটপাটেই ব্যস্ত। খালেদা জিয়ার ছেলেরা ব্যাংক থেকে টাকা লটু করে নিয়ে চলে গেছে। এক টাকাও ফেরত দেয়নি। সেই অর্থ ফিরিয়ে আনা হচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে মানুষ উপহার পায় লাশ। আর আমরা ক্ষমতায় এলে মানুষ পায় উন্নয়ন। কারণ আমাদের কাজ জনগণের উন্নয়ন করা। দেশের ভাগ্য পরিবর্তন করা। এটাই আমাদের ওয়াদা।

খালেদা জিয়াকে উদ্দেশ করে হাসিনা বলেন, বিদেশ থেকে এতিমের জন্য আনা টাকা মেরে খেয়েছেন তিনি। যে এতিমের টাকা মেরে জেলে গেছেন তার জন্য আবার আন্দোলন কিসের। এতিমের হক না দিলে তার জন্য কোরআনে শাস্তির কথা উল্লেখ রয়েছে।

এস/