ফাস ফিন্যান্স’র বোর্ড চেয়ারম্যান সিদ্দিকুর রহমান

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফাস ফিন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালনা বোর্ড চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. ছিদ্দিকুর রহমান। আর নির্বাহী কমিটির চেয়ারম্যান হয়েছেন মো. জাহাঙ্গীর আলম।

সম্প্রতি কোম্পানিটির ১৮৫তম পরিচালনা বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়। কোম্পানি সূত্রে জানা গেছে, সিদ্দিকুর রহমান একজন অভিজ্ঞ ব্যবসায়ী। দীর্ঘদিন তিনি সুনামের সহিত ব্যবসা পরিচালনা করছেন। বর্তমানে তিনি পুঁজিবাজারে তালিকাভূক্ত কোম্পানি সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এবং নিটল ইনস্যুরেন্স কোম্পানি লিঃ ও র‍্যাডিসন ব্লু, কক্সবাজার এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ক্লিউসটন ফুডস অ্যান্ড অ্যাকোমডেশন লিঃ এর পরিচালনা পর্ষদের সম্মানিত পরিচালক পদে অধিষ্ঠিত।

এ ব্যবসায়ী লন্ডন ইন্সটিটিউট অব টেকনোলজি অ্যান্ড রিসার্চ থেকে এমবিএ ডিগ্রি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে অ্যাডভান্স সার্টিফিকেট ইন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এসিবিএ) অর্জন করেন। তিনি ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অফ বাংলাদেশ (আইসিএসবি) এর একজন সম্মানিত ফেলো সদস্যও।

অন্যদিকে জাহাঙ্গীর আলম হিসাবিজ্ঞান-এ স্নাতকোত্তর এবং ইন্স্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অফ বাংলাদেশ (আইসিএসবি) এর একজন সম্মানিত ফেলো মেম্বার। তিনি দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে প্রধান হিসাবরক্ষক ও কোম্পানি সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান হিসাবে তার ব্যবসা শুরু করেন। তিনি বর্তমানে শীর্ষস্থানীয় পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ডিজাইন অ্যান্ড সোর্স লিমিটেড, ডেনিম প্রোসেসিং প্লান্ট লিমিটেড, জেড এ এ্যপারেলস লিমিটেড, জেড এ সোয়েটার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা।

তিনি ব্যবস্থাপনা পরিচালক হিসাবে সুনামের সহিত প্রতিষ্ঠানসমূহ পরিচালনা করছেন। জাহাঙ্গীর আলম র‍্যাডিসন ব্লু, কক্সবাজার এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবেও দায়িত্ব পালন করছেন।