ফুলেল শুভেচ্ছার সঙ্গে চার করোনাজয়ী পেলেন ২০ হাজার টাকা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা জয়ী চারজনকে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চেক প্রদান করা হয়েছে।
রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদের হল রুমে আনুষ্ঠানিকভাবে তাদের ফুলেল শুভেচ্ছা ও প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান এবং ইফতার বিতরণ করা হয়।

করোনা যুদ্ধে জয়ীরা হলেন তাবলিগ জামায়াতে আসা ভারতীয় নাগরিক ইব্রার হোসেন, আব্দুল মজিদ ও পাবনা জেলার ওমর ফারুক এবং ছোটবাইশদিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো.ফিরোজ আলম।

করোনা জয়ীদের মাঝে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালীর ইউএনও মো.মাশফাকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অতিরক্তি দায়িত্ব) মো.মনিরুল ইসলাম, রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মো.মস্তফা কামাল ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো.জোবায়ের হোসেন।

রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অ.দা) মনিরুল ইসলাম জানান, তাবলিগ জামায়াতে আসা সাতজনসহ রাঙ্গাবালী উপজেলা থেকে গত ১৮ এপ্রিল ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে তাবলিগের তিনজন ও একজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়।

তাবলিগের তিনজনকে উপজেলার ছোটবাইশদিয়া ইউপির ফুলখালী গ্রামের তাবলিগ জামায়াতের মাকরাজে ও স্বাস্থ্যকর্মীকে হোম আইসোলেশনে রাখা হয়।

এরপর গত ২ মে দ্বিতীয় দফায় ও ৫ মে তৃতীয় দফায় তাদের নমুনা সংগ্রহ করা হয়। সর্বশেষ ফলাফলের ভিত্তিতে শুক্রবার করোনা মুক্ত ঘোষণা করে তাদের ছাড়পত্র দেয়া হয়।

রাঙ্গাবালীর ইউএনও মো.মাশফাকুর রহমান জানান, করোনা জয়ীদের আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান হয়েছে। পরে তাদের বাসায় ফিরে যাওয়ার জন্য ব্যবস্থা করে দেয়া হয়েছে।

সূত্র- ডেইলি বাংলাদেশ