ফেনী স্টুডেন্ট’স এসোসিয়েশন অব কুমিল্লা ইউনিভার্সিটি’র নয়া কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)  অধ্যয়নরত ফেনী জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে সংগঠন ফেনী স্টুডেন্ট’স এসোসিয়েশন অব কুমিল্লা ইউনিভার্সিটির (২০১৯-২০) সেশনের কার্যনির্বাহী  কমিটি গঠন করা হয়েছে। 

এতে আই সি টি বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মোঃ এ.এইচ. লিখন কে সভাপতি এবং বাংলা বিভাগের  ১০ম ব্যাচের শিক্ষার্থী রফিকুল ইসলাম ইনজামাম কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।               

মঙ্গলবার (১৫ই অক্টোবর) বিকেল ৪ টায়  বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ১০৯ নং কক্ষে      অনুষ্ঠিত বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভায় সংগঠনের উপদেষ্টা বাংলা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ গোলাম মাওলা এবং পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক প্রিয়াংকা পাল  স্বাক্ষরিত ৫৯ সদস্যের  নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে অপু করিম, জাহিদুল ইসলাম, হোসাইন আহমেদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে  রয়েছে ইমদাদুল হক মিরণ, জান্নাতুল বাকী সূচনা, মূসা ভুঁইয়া, শিবম সাহা দিবস, মীর শাহাদাত, তুষার, জাওয়াদ, সামি, শামীম, মোমিন,    সাংগঠনিক সম্পাদক মোঃ জানে আলম মজুমদার  ও দপ্তর সম্পাদক হিসেবে রয়েছে মোঃ দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক দীপা দেবী ও ফোরকান, প্রচার সম্পাদক মোঃ নুরুল হুদা জনি, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুল আহাদ ফারহান, ধর্ম বিষয়ক সম্পাদক সাইয়েদ আব্দুল্লাহ মোহাম্মদ জাবেদ, এবং নারী বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার।  উল্লেখ্য, এ কমিটি আগামী এক বছর পর্যন্ত সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

মীর শাহাদাত, কুবি