বক্ষযুগল দান করতে চান রাখি সাওয়ান্ত!

সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন বিতর্কের রানি হিসেবে খ্যাত বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এবার বিগবসের প্রাক্তন এই প্রতিযোগী ও বলিউডের আইটেম গানের নায়িকা রাখি জানালেন, তিনি সামাজিক কাজে অংশগ্রহণ করতে চান। আর সেই কারণে তিনি তার বক্ষযুগল দান করতে উৎসাহী হয়েছেন।

সম্প্রতি নতুনভাবে সকলের দৃষ্টি আকর্ষণ করতেই এই মন্তব্য করে একটি ভিডিও আপলোড করেছেন রাখি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওতে রাখির বক্তব্য এইরকম, ‘সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন। এবার আমিও এই পথেই হাঁটতে চাই।’

রাখি এরপর বলেন, ‘আমার শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ হলো ‘স্তন’, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।’ বলাই বাহুল্য, রাখির এই ইনস্টাগ্রাম ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

স্বাভাবিকভাবেই এমন অদ্ভুত পোস্ট দেখে বিস্মিত নেটিজেনরা। রাখির পোস্টে নানা ধরনের মন্তব্য আসতে শুরু করেছে। অনেকেই মজা পেয়েছেন, আবার অনেকেই তীব্র সমালোচনা করেছেন রাখির পোস্টটির। পাশাপাশি প্রশ্ন উঠেছে, স্তন দান করা কি আদৌ সম্ভব কিনা!

স্তনের কোষ দান করা নিয়ে নানা মতামত রয়েছে। কিন্তু এর আগে স্তন দান করা নিয়ে তেমন কিছু শোনা যায়নি। অঙ্গদানের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে গিয়ে রাখি হঠাৎ এমন অদ্ভুত কথা বললেন কেন, তা নিয়েও প্রশ্ন উঠছে।

বলে রাখা ভালো, নিজের বক্ষযুগল সুন্দর করে তুলতে প্লাস্টির সার্জারির আশ্রয় নিয়েছেন রাখি। আর একথা বলতে তার কোনো দ্বিধা বা অস্বস্তি নেই বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন।

তিনি বলেছিলেন, ‘বলিউডের ৯০ শতাংশ তারকারা কখনো না কখনো কোনো না কোনো অঙ্গ সার্জারি করিয়ে থাকেন, আমিও করিয়েছি, এতে লজ্জার কোনো কারণ নেই।’

সূত্র: ডিএনএ

আজকের বাজার/এএল