বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ‘শীর্ষ সন্ত্রাসী’ নিহত: পুলিশ

বগুড়া শহরের কলোনি এলাকায় সোমবার দিবাগত রাতে দুপক্ষের মধ্যে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন শীর্ষ সন্ত্রাসী মিনকো (৪০) নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহত মিনকো (৪০) শহরের চকফরিদ, কলোনি এলাকার মো. আজিজুল হকের ছেলে। পুলিশ বলছে, তিনি জোড়া খুন, চাঁদাবাজি, অস্ত্রসহ ১৫টি মামলার অভিযুক্ত আসামি।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর ভাষ্য, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজ এলাকায় গোলাগুলির শব্দ শুনে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় মিনকোকে গুরুতর আহত অবস্থায় পেয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২০১৮ সালের জানুয়ারিতে এক মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং চার মাস আগে জামিনে পেয়ে কারাগার থেকে বেরিয়ে এসেছিলেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা। পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, চাপাতি এবং একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এদিকে মিনকোর মৃত্যুর খবর প্রচারিত হবার সাথে সাথে মৃত্যুর সংবাদ শুনে স্থানীয়রা মিষ্টি বিতরণ করে আনন্দ মিছিল বের করে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান