বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

জেলার কাহালু ও সদর উপজেলায় আজ মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন-জেলার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের ডিপুইল গ্রামের বাসিন্দা হাজী মজিবর রহমান(৫৮)এবং সদর উপজেলার নামুজা নাথপাড়া গ্রামের নিত্য গোপাল বর্মণের কন্যা ও স্থানীয় ত্রিমোহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী মনি বর্মণ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে জেলার দুপচাঁচিয়ায় উপজেলা সদরে ব্যাংকে বিদ্যুৎবিল পরিশোধ করে হাজী মজিবর রহমান অটোভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। এসময় পিছন থেকে বগুড়াগামী একটি ট্রাক অটোভ্যানটি ধাক্কা দিলে মজিবর রহমান ছিঁটকে রাস্তায় পড়ে গেলে ওই ট্রাকটি তাকে চাপা দিয়ে চলে যায়।এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহত মজিবর রহমান কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের ডিপুইল গ্রামের বাসিন্দা।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)জিয়া লতিফুল ইসলাম দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বগুড়া সদর থানার পরিদর্শক রেজাউল করিম রেজা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ির পাশে রাস্তা পারাপারের সময় বালু বোঝাই ট্রাকের চাপায় তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী মনি বর্মণ ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় নিহত মনি বর্মণের মামা পলাশ সরকার গুরুতর আহত হয়েছেন। তাকে শজিমেক হাসপাতালের ভর্তি করা হয়েছে। তিনি জানান, ময়না তদন্ত শেষে নিহত শিশু মনি বর্মনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান