বগুড়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়ার শাজাহানপুরে আবু বকর সিদ্দিক (২৮) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শনিবার (৪ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছেন আরও তিনজন। আহতরা হলেন – একই গ্রামের রুহুল আমিনের ছেলে শাবরুল বন্দর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (৩২), আবু তালেবের ছেলে পিকআপ ভ্যানচালক বাদল (২৬) এবং সাইফুল ইসলামের ছেলে সাগর (২৮)। আহতদের মধ্যে মনিরুজ্জামান ও বাদল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর সাগর স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল আজিজ জানান, গুরুতর আহত অবস্থায় আহতদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আবু বকর সিদ্দিক মারা যান। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, নিহত আবু বকর সিদ্দিক উপজেলার মাথাইলচাপর পূর্বপাড়ার ইউসুব আলীর ছেলে। তিনি ছয় মাসের ছুটিতে মালয়েশিয়া থেকে দেশে এসেছেন।

এ নিয়ে আহত সাগর গণমাধ্যমকে জানান, মাথাইল চাপড় পশ্চিমপাড়ার বাদল নামে এক পিকআপ ভ্যানচালক অবসর সময়ে মাথাইল চাপড় পূর্বপাড়ায় এসে সময় কাটাতেন। মাথাইল চাপড় পশ্চিমপাড়ার টুকু মিয়ার ছৈলে সুলতান ওরফে টিপু (৩৬) ও তার সহযোগীরা এটা পছন্দ করতেন না। এ নিয়ে টিপু বাহিনী বাদলের উপর ক্ষিপ্ত ছিল। শনিবার টিপু ও তার সহযোগীরা বাদলকে বেদম মারপিট করে ফেলে রাখে। লোকমুখে এ খবর জানতে পেরে আবু বকর সিদ্দিক, মনিরুজ্জামানসহ বেশ কয়েকজন দ্রুত ঘটনাস্থলে গেলে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা রামদা, লোহার রড, পাইপ নিয়ে হামলা চালায় এবং তাদেরকে এলোপাতাড়ি মারপিট করে। একপর্যায়ে রামদা দিয়ে আবু বকর সিদ্দিকের নাক, মুখ ও ডান হাত কুপিয়ে গুরুতর আহত করা হয়। মনিরুজ্জামানের পাঁজরে রক্তাক্ত জখম করা হয়।

আজকের বাজার / এ.এ