বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করেছে আইসিএসবি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আইসিএসবি’র ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি ও মেম্বার্স ওয়েলফেয়ার অ্যান্ড রিক্রিয়েশন সাব কমিটির সহযোগিতায় বছর জুড়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।এই কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৭ ই মার্চ) থেকেই যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন শুরু করেছে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)। মঙ্গলবার ১৭ই মার্চ ভোরে জাতীয় পতাকা উত্তোলন ও শ্রদ্ধাজ্ঞাপন এর মাধ্যমে দিবসটি শুরু করা হয়।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ সময় ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মোজাফফর আহমেদের এফসিএমএ, এফসিএস, উপস্থিতিতে বিপুল সংখ্যক আইসিএসবি’র কাউন্সিল মেম্বার, সদস্য, ছাত্র ও কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জাতির জনকের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা এফসিএস, চেয়ারম্যান, মেম্বার্স ওয়েলফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটি, মোঃ জাহাঙ্গীর আলম মানিক এফসিএস, চেয়ারম্যান, ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি (ডিআরসি), কাউন্সিল সদস্য মো: শরীফ হাসান, ভারপ্রাপ্ত সচিব মো. শামিবুর রহমান এসিএস ও অন্যান্য এমডাব্লউআরসি ও ডিআরসি সদস্যবৃন্দ।

মোজাফফর আহমেদ তার বক্তব্যে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতীয় জীবনে গৌরব, আত্মত্যাগ ও চেতনার নাম। আমরা গভীর শ্রদ্ধাভরে তার অবদান স্মরণ করি।

আজকের বাজার / এ.এ