বঙ্গবন্ধুর সমাধি সৌধে জিটিসিএল অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

বিদ‍্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত জাতীয় গ্যাস গ্রিড পরিচালনাকারী প্রতিষ্ঠান গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)-এর অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে।

সম্প্রতি গোপালগঞ্জের টুঙ্গি পাড়ায় অবস্থিত জাতির জনকের সমাধি সৌধে সংগঠনের সভাপতি প্রকৌশলী মোঃ মফিজুর রহমান ও সাধারণ সম্পাদক জনাব কে এম আব্দুস সবুর সংগঠনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি জনাব মঈনুদ্দিন আহম্মদ ও জনাব শাহ্ মোঃ হানিফ মিয়া, সহকারি সাধারণ সম্পাদক জনাব ইকবাল বাহার ফারুকী, সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ শাহীন মৃধা, অর্থ সম্পাদক এ, কে, এম মনিরুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মল্লিক শাকির আর-রাহী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব এ, কে, এম মাইনুল হক, দপ্তর সম্পাদক জনাব মোঃ ওবায়দুল হক, পরিষদ সদস্য জনাব মোঃ সফিকুল ইসলাম মিয়া, জনাব অলিউর রহমান ও জনাব মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও শ্রদ্ধা নিবেদন করেন কোম্পানির বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

বিজ্ঞপ্তি/রাসেল