বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে সেপ্টেম্বরে

আগামী সেপ্টেম্বর থেকে দেশব্যাপী শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা, বালিকা (অনূর্ধ্ব-১৭)।

সেপ্টেম্বর মাসের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে উপজেলা পর্যায়ে, তৃতীয় সপ্তাহে জেলা পর্যায়ে এবং সেপ্টেম্বরের চতুর্থ সপ্তাহে বিভাগীয় পর্যায়ে এই টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে। পরবর্তীতে জাতীয় পর্যায়ে বিভাগ পর্যায়ের বিজয়ী দলগুলোকে নিয়ে চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট সুষ্ঠ, সুন্দর ও উৎসাহ উদ্দীপনার মধ্যে আয়োজনের জন্য আজ খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে তাঁর সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) হাবিবুল হক খান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হাবিবুর রহমান, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার রাকিবুল হাসানসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও ক্রীড়া সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া সভায় বলেন, নিয়ম-কানুনের মধ্যে থেকে আন্তরিকতার সাথে টুর্নামেন্ট দু’টো যাতে আমরা সফলভাবে আয়োজন করতে পারি তার ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আজকের বাজার/লুৎফর রহমান