বছরে ২টির বেশি ছবি করবোনা: নুসরাত

তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেতা নুসরাত জাহানকে, তাঁর রাজনৈতিক ও অভিনয় দুটো সত্ত্বাই সামলাতে হচ্ছে। তাই নায়িকা ঠিক করেছেন বছরে দুটোর বেশি ছবি করবেন না তিনি। অভিনেতা হিসাবে নিজের পরিচিত গন্ডির বাইরে বেরোতে চান নুসরত এবং নতুন ধরনের ছবির সঙ্গে যুক্ত হতে চান তিনি।

২৯ বছরের অভিনেত্রী বললেন, ”বছরে দুটো ছবি করার পরিকল্পনা করেছি, কারণ সাংসদ হিসাবে আমার প্রচুর দায়িত্ব রয়েছে। অনেক কাজ করতে হবে।” শুক্রবার পাভেলের পরিচালনায় মুক্তি পয়েছে নুসরতের কামব্যাক ছবি ‘অসুর’। ছবির জন্য মাননীয় মুখ্যমন্ত্রী তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

কিন্তু যখন ছবির শুটিং করে তখন সাংসদ ও অভিনেতা, এই দু’দিক কীভাবে সামলান নুসরাত! সংবাদসংস্থা পিটিআইকে তিনি বললেন, শুটিং শুরু আগে ও শটের মাঝে রাজনৈতিক অনুষ্ঠান এবং নিজের কেন্দ্রের কাজের বিষয়ে টিমের সঙ্গে কথা বলতে থাকেন।

বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে ২০১৯-এর সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে জিতেছিলেন নুসরাত। নায়িকা এদিন বললেন, ”ছবির করার জন্য কোনও না কোনওভাবে সময় বের করবই।”

নুসরাত আরও বলেন, ”অভিনেতা হিসাবে আরও উন্নতি করতে চাই। নিজের কমর্ফোট জোনের বাইরে গিয়ে কাজের অভিজ্ঞতা নিতে চাই। কিন্তু চুল উড়িয়ে, মেকআপ, ডিজাইনার পোশাকে বানিজ্যিক ছবিও করব।”

প্রসঙ্গত, ‘অসুর’ ছবিতে নুসরাতের চরিত্রের নাম অদিতি। বোধি ও কিগানের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কাহিনি এই ছবি। নিজের চরিত্রে সাবলীল নায়িকা, পর্দায় সুচারু অভিনয়ে মন জয় করেছেন দর্শকের।

আজকের বাজার/লুৎফর রহমান