বর্ণিল আয়োজনে শেষ প্যারাগনের সম্মেলন

‘বর্ণিল আগামীর পথে, এক সাথে’ স্লোগান নিয়ে পোলট্রি শিল্পে দেশের খ্যাতনামা কোম্পানি ‘প্যারাগন গ্রুপের ২২তম বার্ষিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তারা বলেন,পরিবেশকরা হচ্ছেন প্যারাগন গ্রুেেপর প্রাণ। আজ শনিবার (১৩ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের (বিপিআইসিসি) সভাপতি মসিউর রহমান বলেন, আপনাদের সরাসরি সহযোগিতায় দেশের মানুষের আমিষ চাহিদা পূরণে এসবের প্রধান উৎস মুরগি, ডিম ও মাছ উৎপাদন এবং এর সার্বিক মান ও সুস্বাস্থ্য রক্ষায় আমরা নিরলস কাজ করে যাচ্ছি। আমরা একসাথে ছিলাম একসাথে আছি এবং ভবিষ্যতেও একজন আরেকজনের সহায়ক এবং পরিপূরক হিসেবে কাজ করে আমাদের আগামীর বর্ণিল দিনগুলোকে স্বাগত জানাবো।
তিনি আরও বলেন, আপনাদের নিরলস প্রচেষ্টা এবং আন্তরিকতার কারণেই এত বিশাল কর্মযজ্ঞ এত সফলভাবে বিগত দুই দশকেরও বেশি সময় ধরে সম্পাদন করতে পারছি। যার ফলে সারাদেশে প্যারাগন গ্রুপের সুনাম উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। এসময় মসিউর রহমান ২০১৭-১৮ সালের ব্যবসা সম্প্রসারণের জন্য কোম্পানির গৃহীত পদক্ষেপ সম্মেলনে আগত পরিবেশকদের সামনে উপস্থাপন করেন।
সম্মেলনে প্যারাগন গ্রুপের সিওও (চীফ অপারেটিং অফিসার) সোহেল ইবনে সাত্তার স্বাগত বক্তব্যে বলেন, আজকের এই উৎসবের মাধ্যমে, আপনাদের স্বপ্ন ও প্যারাগন গ্রুেেপর স্বপ্ন বাস্তবায়নের পথে আরেকটি নতুন বছরের সূচনা করছি। এই সম্মেলন এখন শুধু ব্যবসায়িক বা আনুষ্ঠানিক আলোচনা এবং মত বিনিময়ের মাঝে সীমাবদ্ধ নেই। এটি এক উৎসব ও আনন্দঘন মিলন মেলায় পরিণত হয়েছে। পরিবেশকরা হচ্ছেন প্যারাগন গ্রুেেপর প্রাণ। আপনাদের আন্তরিকতা ও সহযোগিতার এবং এবং ব্যবস্থাপনা পরিচালকের সুযোগ্য নেতৃত্বে প্যারাগন গ্রুপ আজ দেশের শীর্ষ পোলট্রি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্যারাগন গ্রুেেপর পরিচালক ইয়াসমিন রহমান এবং মেহরান রহমান। অনুষ্ঠানে ইয়াসমিন রহমান প্যারাগন কাস্টমার কেয়ার হটলাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং মেহরান রহমান গ্রুপের অগ্রগতির ওপর একটি তথ্যচিত্র উপস্থাপন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যারাগন গ্রুেেপর চীফ কো-অর্ডিনেটর মনজুর এলাহী, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মি. শ্যামল চক্রবর্তী, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মো. রফিকুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার (পোলট্রি চিকস্ অ্যান্ড ফিডস) সমীরন দে প্রমূখ।

আজকের বাজার: সালি / ৩১ জানুয়ারি ২০১৮