বলিউড ২০১৯: সম্পর্ক ভাঙা-গড়ার এক বছর

নানা ঘটনা-দুর্ঘটনার মধ্য দিয়ে শেষ হতে চলেছে ২০১৯ সাল। সম্পর্কের ক্ষেত্রে বলিউড জগতেও এটি ছিল ঘটনাবহুল একটি বছর। এবছর অনেক বলিউড তারকা যেমন নতুন সম্পর্কে আবদ্ধ হয়েছেন, তেমনি ভেঙেছেও অনেকের।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট:

প্রথম দিকে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা-কল্পনা থাকলেও কাপুর পরিবার এবং তাদের ছবিতে যেভাবে আলিয়া নিজের জায়গা পাকা করে নিয়েছেন, তাতে এখন আর জল্পনার কিছু অবশিষ্ট নেই। আগামী বছর চার হাত এক হবে বলেও আশা করছেন অনেকে।

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা:

মালাইকা আরোরার সঙ্গে একদিকে যেমন আরবাজ খানের বিচ্ছেদ হয়েছে, তেমনই মালাইকার জীবনে নতুন প্রেম হয়ে এসেছেন অর্জুন কাপুর।

ফারহান আখতার এবং শিবানী দান্ডেকার:

এই জুটি কখনও প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু তাদের একসাথে ছুটি কাটানোর ছবিই সব স্পষ্ট করে দিয়েছে।

কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে:

‘পতি পত্নি অর ও’ ছবিতে কার্তিকের ‘ও’ হয়েছিলেন অনন্যা। কিন্তু স্ক্রিপ্টের বাইরেও তাদের জন্য আলাদা কিছু লেখা ছিল। সারা- পর্ব পেছনে ফেলে চুটিয়ে প্রেম করছেন এই দুই তারকা।

সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী:

কৃতি শ্যাননের সাথে ব্রেক আপের পর এ বছর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হয়েছেন সুশান্ত।

আরবাজ খান এবং জর্জিয়া আন্ড্রিয়ানি:

বিচ্ছেদের পর শুধু যে মালাইকা নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন তা নয়, নতুন প্রেমিকা খুঁজে পেয়েছেন আরবাজও।

হুমা কুরেশি এবং মুদস্সর আজিজ:

নায়িকা এবং পরিচালকের এই জুটি সবার কাছেই বিস্ময়ের ছিল। হুমা বর্তমানে হলিউডের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত। আর আজিজ লখনৌতে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

কার্তিক আরিয়ান এবং সারা আলি খান:

অনন্যা পাণ্ডের সঙ্গে নতুন সম্পর্কের আগে সারা আলি খানের সাথে নাম জড়িয়েছিল কার্তিকের। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে কখনো প্রকাশ্যে কিছু বলেননি তারা।

অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া:

২০১৮ সালে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন দুজন। বিয়ের ২০ বছর একসাথে কাটানোর পর ২০১৯ সালের নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

ইমরান খান এবং অবন্তিকা মালিক:

গত সেপ্টেম্বরে ইমরানের বাড়ি ছেড়ে ছোট মেয়কে নিয়ে বেরিয়ে আসেন অবন্তিকা। তাদের সম্পর্কের ভাঙন নিয়ে অনেক জল্পনা চলেছে। হাতে কাজ না থাকায় আর্থিক সংকটের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে মনে করেন অনেকে।

দিয়া মির্জা এবং সাহিল সাংঘা:

২০১৪ সালের নিজের ব্যবসায়িক পার্টনার এবং প্রেমিক সাহিলকে বিয়ে করেন দিয়া মির্জা। বলিউডের আদর্শ দম্পতি হিসেবেও তাদের সুখ্যাতি ছিল। কিন্তু সেই সম্পর্কেও ফাটল ধরে ২০১৯ সালে। সূত্র:ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান