বাংলায় গাইলেন ডোয়াইন ব্রাভো

ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর পাশাপাশি গায়ক ডোয়াইন ব্রাভো বেশ পরিচিত। গানের প্রতি ভালোবাসাটাও পুরোনো। আইসিসি টি-২০ বিশ্বকাপে তার চ্যাম্পিয়ান গানের সাথে উইন্ডিজ ক্রিকেটারদের নৃত্যের পর বিশ^ব্যাপী জনপ্রিয় হয়ে উঠে গানটি। এবার বাংলা গানে অভিষেক হচ্ছে এ ক্যারিবিয়ান অলরাউন্ডারের।
“ভালোবাসি ভালোবাসি” শিরোনামে সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সুরে গান গাইবেন ডোয়াইন ব্রাভো। নিজের ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে ব্রাভো একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি লিখেন, “তাপস ফিচারিং ব্রাভো। শীঘ্রই আসছে ‘ভালোবাসি, ভালোবাসি’। উই আর ভিক্টোরিয়ান্স।”
ভিডিওতে দেখা যায় ডোয়াইন ব্রাভো ও কৌশিক হাসান তাপসের সাথে ব্রাভোর সতীর্থদের। ব্রাভো-তাপসের সাথে রশিদ খান আর লিটন দাসরাও গলা মিলিয়ে গান “ভালোবাসি, ভালোবাসি’।
ইনস্টাগ্রামে তাপসের সাথে স্টুডিওতে ছবিও দিয়েছেন ব্রাভো। সেখানে লিখেন, “পৃথিবীর যেখানেই আমি যাই না কেনো কোনো স্টুডিওতে যাওয়ার কথা জানলে এবং সঙ্গীতশিল্পের সাথে জড়িত সেরাদের সাথে কাজ করতে পারলে আমার দারুণ লাগে।”
এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন ডোয়াইন ব্রাভো। আর এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের গানে মিলার সাথে কণ্ঠ দিয়েছিলেন কৌশিক হোসেন তাপস। সেখান থেকেই তাপসের সঙ্গে পরিচয় ব্রাভোর। গানটি বাংলা ও ইংরেজি দু’টি ভাষায় তৈরি করা হবে বলে জানিয়েছেন তাপস।
এর আগে ২০১৪ সালে একটি তামিল ছবির গানে কণ্ঠ দিয়েছিলেন ব্রাভো। বলিউডের চলচ্চিত্র তুম বিন ‘টু’ এর একটি গানেও কণ্ঠ দেওয়ার কথা রয়েছে ব্রাভোর।
আজকের বাজার: সালি / ৩০ নভেম্বর ২০১৭