বান্দরবানে পিকআপ খাদে পড়ে ১ জন নিহত

বান্দরবান জেলার লামা উপজেলায় আজ সকাল সাড়ে ৬টায় একটি পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে মো. শরীফ (২২) নামের একজন নিহতএবং আরো ২জন আহত হন । মৃত মো. শরীফ আলীকদম সদর ইউনিয়নের ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা নুর হোসেনের ছেলে।

আহতরা হলেন, আলীকদম সদর ইউনিয়নের বাসিন্দা জব্বর আহমদের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭) ও সাতকানিয়া উপজেলার বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে নুরুল আমিন (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, একটি খালি পিকআপ গাড়ি সকাল সাড়ে ৬টার দিকে লামা থেকে চকরিয়া উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি ফাঁসিয়াখালী লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ১০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে ধুমড়েমুচড়ে যায়। এতে গাড়িতে থাকা চালক, হেলপারসহ ৩ জন আহত হন। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক গাড়ির হেলপার মো. শরীফকে মৃত ঘোষণা করেন। আহত আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অপর আহত নুরুল আমিন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে যান।

স্থানীয় মো. ইব্রাহিম ও তাহের মিয়া বলেন, পিকআপ গাড়িটি বেপরোয়া গতিতে লামা থেকে চকরিয়ার দিকে যাচ্ছিল। এতে করে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে । বিষয়টি তদন্ত করে দেখছি ।

আজকের বাজার/লুৎফর রহমান