বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে গেলেন মিন্নি

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে হাজির হয়েছেন।

বুধবার সকাল ৯টার আগেই বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সঙ্গে মোটরসাইকেলে চড়ে আদালতে যান মিন্নি। তিনি এ মামলায় জামিনে মুক্ত রয়েছেন।

এদিন মামলার অভিযোগপত্রে শুনানির দিন ধার্য রয়েছে। আদালতে যাওয়ার পর কার্যক্রম শুরু হওয়ার আগ পর্যন্ত বাবার সঙ্গেই আদালতের একটি কক্ষে অবস্থান করেন তিনি।

এর আগে বরগুনা জেলা কারাগারে থাকা এ মামলার অপর সাত অভিযুক্তকে আদালতে হাজির করে পুলিশ। আদালত মামলার অভিযোগপত্রের শুনানির জন্য দুপুর ২টা সময় নির্ধারণ করে। পরে বাবার মোটরসাইকেলে চড়ে আবার বাসায় চলে যান মিন্নি।

এ প্রসঙ্গে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম বলেন, এ মামলার অভিযুক্ত কিশোর মো. নাজমুল হোসেনের জামিন শুনানি হবে জেলা ও দায়রা জজ আদালতে। মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে রয়েছে। জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন শুনানি শেষে দুপুর ২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার মূল নথি এসে পৌঁছাবে। তাই শুনানির এ সময় নির্ধারণ করা হয়েছে।

এ মামলায় জামিনে মুক্ত থাকা আরিয়ান শ্রাবণ আজ আদালতে হাজির হন। এ মামলার সাতজন কিশোর যশোর শিশু ও কিশোর সংশোধনাগারে রয়েছে। তাই তাদের আদালতে হাজির করা হয়নি।

আজকের বাজার/এমএইচ