বার্সেলোনায় ক্যারিয়ার শেষ করবে মেসি : বার্তেমেউ

লিওনেল মেসি তার ক্লাব ফুটবল ক্যারিয়ার বার্সেলোনার মাধ্যমে শেষ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ।
আগামী বছর বার্সেলোনার সাথে ৩৩ বছর বয়সী মেসির বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। কয়েকদিন ধরেই বিভিন্ন সূত্র দাবী জানিয়েছে মেসি তার চুক্তি আর নবায়ন করবেন না। কিন্তু বিষয়টি উড়িয়ে দিয়েছেন বার্তেমেউ।
স্প্যানিশ নেটওয়ার্ক মোভিস্টারে বার্তেমেউ বলেছেন, ‘আমরা অনেক খেলোয়াড়ের সাথেই সমঝোতা করেছি। কিন্তু মেসি আমাদের জানিয়েছেন তিনি বার্সাতেই থাকতে চান। আর সে কারনেই আমরাও দীর্ঘ সময় তাকে ধরে রাখার বিষয়টা উপভোগ করতে চাই। যদিও আমি এখন এই বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাইনা। কারন আমরা এই মুহূর্তে শুধুমাত্র খেলার উপর জোড় দিচ্ছি। ’
রোববার ভিয়ারেলের বিপক্ষে লা লিগায় বার্সেলোনার ৪-১ গোলের জয়ের ম্যাচটির পর বার্তেমেউ এই আশ^াস দিয়েছেন। এই জয়ের মাধ্যমে লা লিগার শিরোপা ধরে রাখার স্বপ্ন টিকিয়ে রেখেছে বার্সা। ম্যাচটিতে মেসি দুই গোলে এসিস্ট করলেও ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলককে বাড়িয়ে নিতে পারেননি।
এবারের মৌসুমে বেশ কয়েকবারই মেসির ক্লাব ছাড়ার বিষয়টি সামনে এসেছে ও ক্লাবের বিপক্ষেও মেসি অনেকবারই কথা বলেছেন। চলতি বছরের শুরুতে ক্লাবের স্পোর্টিং ডাইরেক্টর এরিক আবিদালের সমালোচনা করেছিলেন মেসি। তার দাবী ছিল আবিদাল জানিয়েছেন আগের ম্যানেজার আর্নেস্টো ভালভার্দের অধীনে খেলোয়াড়রা যথেষ্ট পরিশ্রম করেনি। মার্চে করোনাভাইরাসের কারনে খেলোয়াড়দের বেতন কর্তনের বিষয়টি নিয়েও মেসি নেতিবাচক বিবৃতি দিয়েছিলেন।