বাস-মোটরসাইকেল সংঘর্ষে ২ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

জামালপুরে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ২ এসএসসি পরীক্ষার্থীর। সোমবার বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থী দুজন হলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সানসাইন হাইস্কুলের জাহিদুল ইসলাম (১৬) ও বালিজুড়ি এফএম হাইস্কুলের জুয়েল রানা (১৬)। তারা ২ বন্ধু মিলে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে মোটর সাইকেলযোগে মাদারগঞ্জের জুনাইল বাজারের দিকে যাচ্ছিলেন। তারা বালিজুড়ি দারোগাবাড়ি মোড় এলাকায় এলে উল্টোদিক থেকে ঢাকাগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান জুয়েল, গুরুতর আহত অবস্থায় মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার সময় পথেই মারা যান জাহিদুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদারগঞ্জের জুনাইল বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল ঢাকা মেট্রো-ব-১১-৭৬৭৮ নম্বরের মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস। মোটর সাইকেলযোগে জুনাইল বাজারের দিকে যাচ্ছিল এসএসসি পরীক্ষার্থী দুই বন্ধু। বালিজুড়ি দারোগাবাড়ি মোড়ে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেল ও বাসের। সংঘর্ষে মোটর সাইকেলে থাকা দুই আরোহী সুতারপাড়া গ্রামের জাহিদুল ইসলাম ও বালিজুড়ি পূর্বপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে জুয়েল রানা বাসের চাকার নিচে চলে যায়। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন জুয়েল। গুরুতর আহত অবস্থায় জাহিদুলকে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বাসের চাকায় পিষ্ট হয়ে দুজন এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘাতক বাসকে আটক করা হয়েছে। নিহত দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাজার/এমএইচ