বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী দিচ্ছেন বিরামপুরের মেয়র

খেটে খাওয়া সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছেন বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল। আজ মঙ্গলবার সকাল থেকে দিনাজপুরের বিরামপুর পৌর এলাকায় খেটে খাওয়া প্রত্যেক মানুষকে ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলুসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

করোনার সংক্রমণ ঠেকাতে সারা দেশে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এতে সবাই নিজ নিজ গৃহে অবস্থান করছেন। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষরা পড়েছেন বিপাকে। ঘর থেকে বের হতে না পেরে খাদ্য সংকটে ভুগছে অনেক পরিবার। এ অবস্থায় দিনাজপুরের বিরামপুর উপজেলায় সাধারণ খেটে খাওয়া মানুষকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু) বিতরণ করা হয়।

জানা গেছে, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের নির্দেশে বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি ও আমার নির্বাচনী পৌর এলাকায় শিবলী সাদিক এমপির নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে আমরা খাদ্যসামগ্রী বিতরণ করছি।

আজকের বাজার / এ. এ