বিএনপির কথাবার্তার কোনো মূল্যে নেই: হানিফ

দণ্ডিত আসামিকে আন্দোলন করে মুক্ত করা যায় এমন নজির বিশ্বে নেই উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তাই খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি প্রক্রিয়ার মাধ্যমেই করতে হবে।

আজ রোববার দুপুরে কুষ্টিয়া লালন একাডেমির উন্নয়নকাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের কাছে একথা বলেন।

মাহবুবউল হানিফ বলেন, আন্দোলন করে দাবি আদায়ের ক্ষমতা বিএনপির কতটুকু আছে, তা জনগণ জানে। বিগত নয় বছর ধরে এমন অনেক হুমকি দিয়ে তারা সরকারকে বাধ্য করার চেষ্টা করেছে। এর ফলাফল কি হয়েছে তা দেশবাসী জানে। তাই বিএনপির এ ধরনের কথাবার্তার কোনো মূল্যে নেই।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, মেহেরপুর জেলা আওয়ামী লীগের ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে বর্ধিত সভা শুরুর আগে হানিফ সাংবাদিকদের বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাতের মামলায় কারাগারে আছেন। আন্দোলন করে তাকে মুক্ত করা যাবে না।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি না দিলে নির্বাচনে আসবে না এটা শুধু দর কষাকষি ছাড়া কিছুই না। আমরা বিশ্বাস করি, নির্বাচনের সময় সব দল অংশ নেবে।

পরে হানিফ কমিউনিটি সেন্টারে বর্ধিত সভায় অংশ নেন। সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের এমপি মকবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসনে এমপি সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌরমেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহাফুজুর রহমান রিটন প্রমুখ।

আজকেরবাজার/অইয়া/এস/