‘বিগ বসের’ ঘরে সালমানকে নিয়ে সীমাহীন আগ্রহ

‘বিগ বস’ নিয়ে দর্শকদের আগ্রহের সীমা নেই। কবে আবার ড্রয়িংরুমে ধরা দেবেন বলিউডের ভাইজান তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে। বিগ বসের ঘরে এবার কারা কারা এন্ট্রি নিচ্ছেন, তারও মোটামুটি ধারণা ইতিমধ্যেই হয়ে গেছে সকলের। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। সব ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে এই টেলি-শোর। কিন্তু বলিউডের ভাইজান এখন ব্যস্ত প্রোমো শুটিংয়ের কাজে।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বিগ বস ১২-র প্রোমো শুট করে ফেললেন ভাইজান। প্রোমোয় ‘দাবাং’ রূপেই দেখা গেছে তাকে। সেই একইরকম উচ্ছ্বলতা ধরা পড়েছে প্রোমোয়। অসাধারণ নাচের ভঙ্গিমায় দর্শকদের কাঁপিয়ে দিয়েছেন সল্লুভাই। প্রোমোয় থাকছে ‘জওয়ানি ফির না আয়ে’-র নাচের দৃশ্য। ‘মুঝসে শাদি কারোগি’-র সালমানের লুকস এখনও ভুলতে পারেনি অনেকেই। সেই নাচের দৃশ্যও রাখা হয়েছে ‘বিগ বস’ এর প্রোমোয়। সালমানের ‘দাবাং’ লুককে কাজে লাগানো হয়েছে ওই প্রোমোয়।

আকর্ষণীয় ভঙ্গিমায় বিগ বসের ঘরের কাহিনি প্রোমোয় ফুটিয়ে তোলারই কাজ চলছে। কানাঘুষা চলছে প্রোমোয় ‘টাইগার জিন্দা হে’ সিনেমার ‘দিল দিয়া গাল্লা’ গানও শোনা যাবে ভাইজানের গলায়। ইতিমধ্যেই প্রোমো শুটের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে ‘রাম লক্ষ্মণ’, ‘শোলে’ ও ‘করণ অর্জুন’ সিনেমার পোস্টার দেওয়া ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন সল্লু ভাই। বিগ বসের প্রোমো প্রতিবছরেই নজর কাড়ে দর্শকদের গত সিজনেই ‘বিগ বস’ এর প্রোমো নজর কেড়েছিল তাদের। প্রোমোয় মৌনীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিল ভাইজান।

শুধু প্রোমোই নয়, এবারের ‘বিগ বস’-এ রয়েছে আরও চমক। সানি লিওনের পর ফের এক পর্নস্টারকে দেখা যাবে বিগ বস-এর সংসারে। আসতে চলেছেন শান্তি ডায়নামাইট। ওই প্রতিযোগীকে নিয়ে যতদিন যাচ্ছে ততই চড়ছে উত্তেজনার পারদ। এছাড়াও থাকছেন সদ্য চারহাত এক হওয়া মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার, দীপিকা কক্কর ও শোয়েব ইব্রাহিমের জুটিও এবার ‘বিগ বস’-এর অন্দরমহলের বাসিন্দা হতে চলেছেন। এছাড়াও থাকছেন আরও অনেকেই।

আজকের বাজার/লতিফ