বিচ্ছেদের পরও সুজানের সাথে সুসম্পর্কের কারণ জানালেন হৃতিক

সত্যিকার ভালোবাসা কখনও মরে না। তাই তো দাম্পত্য জীবন কেন তাদের শেষ হইয়াও হইল না শেষ। বলা হচ্ছে সাবেক দম্পতি হৃতিক-সুজান কথা। বিচ্ছেদের পরে কেন তাদের সম্পর্কে তিক্ততা নেই? এতই যদি মধুর সম্পর্ক তাহলে বিচ্ছেদ হল কেন? বারবার ঘুরেফিরে আসা এই প্রশ্নগুলোর অবশেষে জবাব দিলেন হৃতিক রোশন।

এনডিটিভি’র এক প্রতিবেদনে বলা হয়, ১৪ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন হৃতিক-সুজান। বিচ্ছেদের পরও তাদের দুসন্তান হৃদান-রেহানসহ হৃতিক রোশন-সুজান খানকে প্রায়ই একসাথে দেখা যায়। এখনও দুজনের নাম একসাথে উচ্চারিত হয়। বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও। এতে ভক্তরা যেমন খুশি তেমনি কৌতূহল রয়েছে তাদের মনে।

এনিয়ে এক সাক্ষাৎকারে হৃতিক রোশন বলেছেন, ‘আমাদের দাম্পত্য এভাবে শেষ হওয়ার কথা ছিল না। বরাবরই সুজানের সাথে আমার বন্ডিং খুবই ভালো। সেটাই আমরা ধরে রেখেছি দুই ছেলের মুখের দিকে চেয়ে। আমাদের কাছে আমাদের সন্তানের সুস্থ জীবনই একমাত্র কাম্য। আর সুজান যে আমার দুই সন্তানের মা! এটা ভুলি কী করে?

আরও যুক্তি দিয়ে কাহো না… প্যায়ার হ্যায় এর নায়ক বলেন, ‘আমরা শুধুই দম্পতি নই, দুই ছেলের অভিভাবকও। সেকথা মনে রাখি বলেই এমন কিছু করতে পারি না যাতে আমাদের সন্তানদের দিকে আঙুল ওঠে।’

‘একই সাথে তারা আমার সঙ্গে তাদের মাকেও যাতে সমানভাবে সম্মান করে, ভালোবাসে তার জন্যেও আমরা আলাদা হয়েও এক, অভিন্ন। ছেলেরা শিখুক, আলাদা হয়েও কী করে কাছের মানুষদের সাথে মিলেমিশে এক হয়ে থাকা যায়,’ যোগ করেন তিনি।

গত রবিবার দুই ছেলে হৃদান আর রেহানকে নিয়ে ছবিও দেখতে যান তারা। ইতিমধ্যেই সুপার ৩০ সুপারহিট হৃতিক রোশনের।

গণিতবিদ আনন্দ কুমারের ভূমিকায় হৃতিকের অসাধারণ অভিনয় প্রশংসিত দর্শক-সমালোচক মহলে। গত রবিবার পর্যন্ত ছবিটি ব্যবসা করেছে ১৩৭ কোটি টাকা।

আগামী দিনে হৃতিককে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের ওয়্যার ছবিতে সেখানে রোশনের সঙ্গে অভিনয় করবেন টাইগার শ্রফ ও বাণী কাপুর।

প্রসঙ্গত, আজ থেকে পাঁচ বছর আগে অর্থাৎ ২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক-সুজান।

আজকের বাজার/লুৎফর রহমান