বিচ্ছেদের মুখে নিক প্রিয়াঙ্কার বিয়ে!

গতবছর গোটা বিশ্বের চোখ ধাঁধিয়ে বিয়ে করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। ৬ মাসের প্রেমপর্ব সেরেই সাতপাকে বাঁধা পড়লেন কপোত কপোতি! বিয়ের পর দেখতে দেখতে চার মাস কেটে গেল! সবকিছউ ঠিকঠাকই চলছিল, কিন্তু সম্প্রতি একটা খবরে ব্যাপক টেনশনে রয়েছেন ‘নিকায়াঙ্কা’ ফ্যানেরা! অলিতে গলিতে গুঞ্জন, নিক প্রিয়াঙ্কার সম্পর্ক নাকি ভাঙনের মুখে! মার্কিন যুক্তরাষ্ট্রের একটি জনপ্রিয় পত্রিকায় এমন খবরই প্রকাশিত হয়েছে।

কিন্তু কী এমন হল যে বিয়ের ১১৭ দিনের মাথাতেই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন প্রিয়াঙ্কা, নিক? শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে নিত্যদিনের ঝগড়া লেগেই থাকে! কাজ, পার্টি, একান্তে সময় কাটানো…সব বিষয় নিয়েই চলতে থাকে মতোবিরোধ!ঘনিষ্ঠ মহলে নিক নাকি বলেছেন, বিয়ের আগে প্রিয়াঙ্কা অনেক ‘কুল’ ছিল! এখন ছোটখাট বিষয়কেও ভীষণ সিরিয়াস ভাবে দেখে! সব কিছু নিয়েই অশান্তি চরমে ওঠে! সর্বোপরি প্রিয়াঙ্কা, সবসময় নিক-কে নিজের নিয়ন্ত্রণে রাখতে চান।

নিশ্চয়ই এতক্ষণে কপালে ভাঁজ পড়েছে, চোখে মুখে দুশ্চিন্তা! হেঁচকি তুলছেন! টেনশন দূর করুন! দিব্য আছেন নিক-প্রিয়াঙ্কা! এই খবর নিতান্তই মুচমুচে গসিপ! এই মুহূর্তে কপোত কপোতি সপরিবারে মিয়ামিতে ছুটি কাটাচ্ছেন।