বিচ্ছেদ নিযে মুখ খুললেন আরবাজ

মালাইকার সঙ্গে আরবাজ খানের বিবাহ-বিচ্ছেদ হয়েছে ২০১৭ সালে। বিচ্ছেদের পর মালাইকা আপাতত অর্জুন কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন। আর আরবাজ খানও রয়েছেন বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। যতই তাঁরা দূরে সরে যান না কেন টানা ২১ বছরের বিবাহিত জীবন এক্কেবারে মুছে ফেলা হয়ত অতটাও সোজা নয়। সম্প্রতি মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান।

সম্প্রতি একটি টক শোয়ে এসে আরবাজ বিচ্ছেদ প্রসঙ্গে বলেন, ”সবকিছু ঠিকঠাকই চলছিল, তবে হঠাৎ সবকিছু টুকরো টুকরো হয়ে গেল। যদি কোনও কিছু ঠিক না থাকে তাহলে এটাই ভালো যে দুজন ব্যক্তি তাঁরা নিজের নিজের মতো জীবনটা চালনা করুক এবং এই সিদ্ধান্ত নিক। ”

বিয়ে নামক প্রতিষ্ঠানের প্রতি আস্থা রয়েছে কিনা? কাউকে বিয়ের পরামর্শ দেবেন কিনা? এবিষয়ে প্রশ্ন করা হলে আরবাজ বলেন, ” হ্যাঁ, অবশ্যই বলব। বিয়ে নামক প্রতিষ্ঠানটা বহু যুগ ধরে রয়েছে। মানুষ মরার আগের সময় পর্যন্তও ভালোভাবে বাঁচার চেষ্টা করে। তবে সময় বদলাচ্ছে এটাও ঠিক। শুধু এখনই নয়, অতীতেও অনেকে বিয়ে করেননি এমন ঘটনাও রয়েছে।”

প্রসঙ্গত, এর আগে করিনা কাপুরের একটি শোয়ে এসে বিবাহ-বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুলেছিলেন মালাইকা অরোরা। বলেছিলেন,” অনেক বিষয় নিয়েই আমাদের ঝগড়া হত। তাই সিদ্ধান্ত নিলাম দুজনে একসঙ্গে অসুখী থাকার থেকে আলাদা হয়ে যাওয়াই ভালো। নিজেরা অখুশি থাকা মানে আমাদের চারপাশের মানুষগুলিকেও খারাপ রাখা”