বিজেএফডির সভাপতি ইশতিয়াক রেজা, সম্পাদক বিল্লাহ

একাত্তর টেলিভিশনের পরিচালক (বার্তা) সৈয়দ ইশতিয়াক রেজাকে সভাপতি ও মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহকে সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা’র (বিজেএফডি) কার্যনিবাহী কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত সাধারণ সভায় আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি হলেন, গিয়াস উদ্দিন আহমেদ (বার্তা সম্পাদক, আমাদের অর্থনীতি) ও শামীমুল হক (যুগ্ম সম্পাদক, মানবজমিন)। কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান উজ্জল (প্রধান প্রতিবেদক, জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক হাসান আজাদ (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), অর্থ সম্পাদক গোলাম সামদানী (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীপক আচার্য (বিশেষ প্রতিনিধি, দি ইন্ডিপেন্ডেন্ট), দফতর সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (আলোকিত বাংলাদেশ), নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম. এ. বাকী (ক্রীড়া সম্পাদক, আমার সংবাদ)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন, জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, কাজী ইমরুল করীর সুমন, ফারহানা মিলি, সেবিকা দেবনাথ, সাজিদা ইসলাম পারুল ও সোহরাব শান্ত।

উল্লেখ্য, ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকদের নিয়ে এই ফোরাম গঠিত হয়েছে।

আজকের বাজার: এসএস/ ১২ জানুয়ারি ২০১৮