বিপিআইসিসি’র পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড নভেম্বরে

পোল্ট্রি ইস্যু নিয়ে কাজ করছেন এমন পেশাগত সাংবাদিকদের কাজের স্বীকৃতি, মূল্যায়ন ও নিষ্ঠার প্রতি শ্রদ্ধা জানাতে পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড দিয়ে আসছে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)।

আগামী নভেম্বর মাসে দ্বিতীয়বারের মতো ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৭’ প্রদান করা হবে। আগ্রহীদের আগামী ৩১ অক্টোবরের মধ্যে প্রতিবেদনের কপি সরাসরি বা ডাকযোগে জমা দিতে পারবে।
বিপিআইসিসি’র মিডিয়া উপদেষ্টা মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ২০১৬ সালের নভেম্বরে প্রথমবারের মতো এ সম্মাননা প্রদান করে। মো. সাজ্জাদ হোসেন জানান, প্রথমবারের মতো এবারও দৈনিক সংবাদপত্র, টিভি, রেডিও, বার্তা সংস্থা/অনলাইন, পোল্ট্রি/কৃষি ম্যাগাজিন এ ৪ ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। দৈনিক সংবাদপত্র ক্যাটাগরিতে প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা, দ্বিতীয় ৪০ হাজার টাকা ও ঢাকার বাইরে সংবাদপত্রে প্রকাশিত একটি প্রতিবেদনে ৩০ হাজার টাকা দেওয়া হবে।

টিভি ও রেডিও দুইটি প্রতিবেদনে প্রথম পুরস্কার ৫০ হাজার ও দ্বিতীয় ৪০ হাজার টাকা, বার্তা সংস্থা বা অনলাইনের একটি প্রতিবেদনে ৩০ হাজার টাকা দেওয়া হবে।

এছাড়া পোল্ট্রি ম্যাগাজিনে প্রতিবেদনের জন্য ৩০ হাজার টাকা দেওয়া হবে। প্রাইজমানি ছাড়াও মেডেল/ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হবে।

প্রতিবেদন ২০১৬ সালের অক্টোবর থেকে ২০১৭ সালের অক্টোবর এর মধ্যে প্রকাশিত, প্রচারিত বা অনলাইন আপলোড হতে হবে।

প্রতিবেদন আগামী ৩১ অক্টোবরের মধ্যে বিপিআইসিসি, মেগা ডেমিসিল, ফ্ল্যাট-বি৬, প্লট-৯১, রোড-৪,ব্লক-বি, নিকেতন, শুলশান-১, ঢাকা-১২১২ ঠিকানায় ডাকযোগে বা সরাসরি প্রতিবেদন জমা দিতে হবে।