বিরাট–রোহিত দ্বন্দ্ব নিয়ে ধোঁয়াশা আরও বারল

২৪ ঘন্টা আগেই বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন রোহিত শর্মা। আর এবার অনুষ্কা করলেন এমন একটি পোস্ট, যা ঘিরে বিরাট–রোহিত দ্বন্দ্ব নিয়ে ধোঁয়াশা আরও তুঙ্গে উঠল। অনুষ্কা শর্মার এক ধাঁধায় ভরা পোস্টে দুই ক্রিকেটারের দূরত্ব আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে। কারণ অনেকেই মনে করছেন অনুষ্কার ওই মেসেজের লক্ষ্য আসলে রোহিত শর্মাই।

বিশ্বকাপ সেমিফাইনালে হারের পরেই টিম ইন্ডিয়ার গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছিল। কয়েকজন ক্রিকেটার অভিযোগ করেছিলেন, দল এখন দুটো ভাগে বিভক্ত। একটি বিরাট শিবির, অন্যটি রোহিত শিবির।

যদিও টিম ম্যানেজমেন্টের তরফে এই যুক্তি উড়িয়ে দেওয়া হয়। পাশাপাশি বিরাট কিংবা রোহিত দু’‌জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

কিন্তু এরপরই দেখা যায়, রোহিত আনফলো করেছেন অনুষ্কাকে। আর এর পাল্টা হিসেবে অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‌কোনও দূরদৃষ্টি সম্পন্ন মানুষ মুখে কিছু বলেন না। মিথ্যার জগা খিচুরিতে একমাত্র নৈশব্দের সঙ্গেই হাত মেলায় সত্য।’‌

যদিও অনুষ্কার এই কথা কী অর্থ তা এখনও স্পষ্ট নয়। কিন্তু এর লক্ষ্য যে রোহিতই তা নিয়ে মোটামুটি নিশ্চিত ক্রিকেট মহল। বর্তমানে অনুষ্কা শর্মা কোনও সিনেমায় কাজ করছেন না। কেবল নিজের প্রোডাকশন হাউসের ব্যানারে একটি ওযেব সিরিজ–এর প্রস্তুতি নিচ্ছেন। তাই এই পোস্টের নিশানায় ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ রয়েছেন বলে মনে হয় না।

সূত্রের খবর, রোহিত–বিরাটের দ্বন্দ্বটা আজকের নয়। বিরাট যে স্পোর্টস ম্যানেমেন্ট সংস্থার সঙ্গে জড়িত, সেই ম্যানেজমেন্ট সংস্থা থেকে রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের সরে আসা নিয়েই প্রথম দ্বন্দ্ব বেঁধেছিল। তারপর থেকে ক্রমেই দূরত্ব বেড়েছে।

আজকের বাজার/লুৎফর রহমান