বীর মুক্তিযোদ্ধা জয়নাল ইন্তেকাল করেছেন

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। বুধবার সকাল ৮টা ৪৫ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য শুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ বুধবার সন্ধ্যায় ৭টায় লক্ষ্মীপুর জেলা শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। আগামীকাল বৃহস্পতিবার সকাল ৯টায় সদর উপজেলার রূপাচরা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সকাল ১০টায় মরহুমের নিজ বাড়ি সংলগ্ন বায়তুল সালাহ্ জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাযার পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

আজকের বাজার/লুৎফর রহমান