বুর্জ খলিফায় ভেসে উঠল শাহরুখ খানের নাম

একদিকে বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং। অন্যদিকে বিশ্বের অন্যতম বড় সুপারস্টার। শনিবার শাহরুখ খানের ৫৪তম জন্মদিনে লেজার লাইটের সাহায্যে তার নাম ফুটে উঠল বুর্জ খলিফার দেওয়ালে।

বিশ্বের সব থেকে উঁচু বিল্ডিং দুবাইয়ের ‘বুর্জ খলিফা’। প্রায় প্রতিদিনই কোনও বিশেষ অনুষ্ঠান উপলক্ষে এখানে লাইট শোয়ের আয়োজন করা হয়। বিশেষ প্রযুক্তির লেজার লাইটের সাহায্যে বিল্ডিংয়ের গায়ে ফুটিয়ে তোলা হয় সেই দিনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ লেখা বা ছবি। আর কিং খানের জন্মদিনটা যে সেরকমই এক বিশেষ দিন, তা বলাই বাহুল্য। দুবাইয়ের অগনিত ভক্তের জন্য তাই লেজার শোয়ে শুভেচ্ছা জানানো হল বলিউডের বাদশাকে। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করলেন শাহরুখ।

ভিডিয়োর ক্যাপশনে দুবাইয়ের নামজাদা ব্যবসায়ী ও বুর্জ খলিফার নির্মাণের সঙ্গে জড়িত অন্যতম ব্যক্তি মহম্মদ আল আব্বারকে ধন্যবাদ জানালেন শাহরুখ। তিনি লিখলেন, “আমাকে এত উজ্জ্বল করে তোলার জন্য ধন্যবাদ। আপনার ভালবাসার তুলনা হয় না।” মজা করে শাহরুখ লিখলেন, “এর থেকে বেশি উচ্চতায় কখনও নিজেকে ভাবিনি।” সব শেষে লিখলেন, “দুবাইকে আমি ভালবাসি। আমার জন্মদিনে আমি সেখানে অতিথি হলাম।”

প্রসঙ্গত, গত মাসে মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকীতে বিশেষ লাইট অ্যান্ড সাউন্ড শোতে সেজেছিল বুর্জ খলিফা।

তবে শুধু দুবাই কেন, শনিবার কিং খানের জন্মদিন পালিত হয়েছে গোটা দেশেই। দেশের বিভিন্ন প্রান্তেই শাহরুখ ভক্তরা নানান ভাবে তাঁদের প্রিয় তারকার জন্মদিন সেলিব্রেট করেছেন।

আজকের বাজার/লুৎফর রহমান