বেয়ার গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এ সানি লিওন

বেয়ার গ্রিলসকে দুনিয়া চেনে দুঃসাহসী অভিযাত্রী হিসেবে। যিনি পৃথিবীর সবচেয়ে বিপদজনক স্থানগুলোতে বেঁচে থাকার কৌশল শেখান সবাইকে।

ডিসকভারি চ্যানেলের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শো টি সারা বিশ্বের মত বাংলাদেশেও তুমুল জনপ্রিয়। চমকে দেওয়ার মত খবর হলো, এই শোতে এবার দেখা যাবে পর্নস্টার থেকে বলিউড অভিনেত্রী বনে যাওয়া সানি লিওনকে।

আইএএনএসের রিপোর্টের উদ্ধৃতি দিয়ে এনডিটিভি জানিয়েছে, এই সুযোগ পেয়ে অত্যন্ত খুশি এই অভিনেত্রী। সানি বলেছেন, ‘আমি অসম্ভব খুশি এমন একটি শোয়ের সঙ্গে জড়িত হতে পেরে। এবার দর্শক অ্যাডভেঞ্চারাস সানিকে দেখতে পাবেন। বেয়ার গ্রিলসের মতো হয়তো হবে না, তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব। ‘

আইএএনএসএর রিপোর্ট অনুযায়ী, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এর ২০১৮ ভারতীয় সংস্করণের প্রিমিয়ারে সঞ্চালিকা হিসেবে দেখা যাবে সানিকে। শুধু সঞ্চালিকাই নন, বেয়ারের মত নাকি বিভিন্ন স্টান্টও করবেন এই নায়িকা!

এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কী ভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো রান্না না করে কিংবা আগুনে ঝলসে আরশোলা, সাপ বা ব্যাঙ খেয়েই দিন কাটাতে হয়।

প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়। যদিও শো কবে থেকে শুরু হবে সে ব্যাপারে এখনও সুনির্দিষ্ট কিছু প্রকাশ করা হয়নি।

আজকের বাজার: সালি / ০১ জানুয়ারি ২০১৮