বড়লেখায় মাদার হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

মৌলভীবাজারের বড়লেখায় ‘কর্মজীবি মায়েদের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় এ অনুষ্ঠান আয়োজিত হয়। এতে পৌরসভার ৩০০ জন গর্ভবতী মাকে বিনামূল্যে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ, উপকরণ ও নগদ অর্থ প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যলয় এ ক্যাম্পের আয়োজন করে।

সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা।কর্মকর্তা ডা. আহমদ হোসেন, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম।হাছনা, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী প্রমুখ।

প্রসঙ্গত, কর্মজীবি মায়েদের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় পৌরসভা এলাকার ৩০০ জন গর্ভবতী মাকে বিনামূল্যে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ, প্রতিজনকে ৪টি করে খাবার স্যালাইন, দুই প্যাকেট মিনি প্যাক দুধ, ১টি লাইফবয় সবান ও ৬ মাসের ৩ হাজার টাকা ভাতা প্রদান করা হয়।

আজকের বাজার: আরআর/ ২৯ আগস্ট ২০১৭