ভারতফেরত জামাইয়ের পলায়ন, শ্বশুরবাড়ির সবাই কোয়ারেন্টাইনে

শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় হোম কোয়ারেন্টাইন না মানা ভারতফেরত এক জামাই শ্বশুরবাড়ি থেকে পালিয়ে গেছেন। এ ঘটনায় শুক্রবার বিকালে শ্বশুরবাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। কলসপাড় ইউনিয়নের বড়ভিলা গ্রামে জামাল বয়াতীর বাড়িতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান,সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের বাসিন্দা কালু ভান্ডারী ১০-১২ দিন আগে ভারত থেকে বাড়িতে আসেন। পরে এলাকাবাসী তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ করলেও তিনি তা না মেনে ৫-৬ দিন আগে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে যান। সেখানে যাওয়ার পর স্থানীয়রা সন্দেহ করেন যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে কোয়ারেন্টাইনের জন্য স্থানীয়দের চাপ সইতে না পেরে বৃহস্পতিবার রাতে কালু শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান।

তবে তার স্বজনদের দাবি, তিনি সুস্থ আছে। কিন্তু স্থানীদের ভয়ে বাড়ি থেকে পালিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান বলেন ‘যেহেতু ওই লোকের করোনা সংক্রমণ হয়েছে বলে লোকজন সন্দেহ করছেন, তাই তার শ্বশুরবাড়ির সদস্যদের ১৫ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।’    সূত্র-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার