ভারত সফরের আগে দর্শকের কটূত্তিতে মেজাজ হারালো মুশফিকুর

ভারত সফরের আগে প্রস্তুতি ম্যাচে এক দর্শকের ওপর মেজাজ হারিয়েছেন মুশফিকুর রহিম। বিসিবি লাল দলের হয়ে ব্যাটিং করে ফেরার সময় গ্যালারিতে সেই দর্শকের কাছে এসে ক্ষীপ্র প্রতিক্রিয়া ব্যক্ত করতে দেখা গেছে জাতীয় দলের এই উইকেটকিপার-ব্যাটসম্যানকে।

কন্ডিশনিং ক্যাম্প শেষে দুটি প্রস্তুতি ম্যাচের প্রথমটি ছিল এদিন। লাল ও সবুজ নামে দুটি দলে বিভক্ত হয়ে এই ম্যাচ খেলছেন জাতীয় দলের ও জাতীয় লিগ থেকে ডেকে পাঠানো ক্রিকেটাররা। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩ বলে ৪ রান করে আরাফাত সানির বলে রিভার্স সুইপ করতে গিয়ে এবাদত হোসেনের কাছে ক্যাচ দিয়ে আউট হয়েছিলেন মুশফিক।

শের-ই-বাংলার গ্র্যান্ড স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা এক দর্শকের করা ‘মন্তব্য’ শুনে গ্যালারির রেলিং টপকে তিনি উঠে এসেছিলেন। সেই দর্শকের সঙ্গে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়তে দেখা গেছে তাকে। প্যাড পরা মুশফিক অবশ্য ড্রেসিংরুমে ফিরে গেছেন দ্রুতই। আর সেই দর্শককে বের করে দিয়েছে বিসিবির নিরাপত্তাকর্মীরা।

সেই দর্শক নিজের ভুল স্বীকার করেছেন পরে। তিনি এক ফেসবুক গ্রুপের সঙ্গে এই প্রস্তুতি ম্যাচ দেখতে এসেছিলেন বলে দাবি করলেও তাদেরকে নিজেদের কেউ বলে স্বীকার করেনি সংশ্লিষ্ট সেই গ্রুপ।