ভাল্লুকের সঙ্গে ‘সেলফি’, অতঃপর … (ভিডিও)

বিয়ে বাড়ির দাওয়াত শেষে বাড়ি ফিরছিলেন প্রভু ভাটারা। পথের মাঝে শৌচ কর্ম সারতে গাড়ি থেকে নামার পর একটি আহত ভাল্লুক দেখতে পান তিনি। গাড়ির যাত্রীরা প্রভুকে যেতে মানা করলেও, ততক্ষণে ভাল্লুকের সঙ্গে ছবি তুলতে চলে যান তিনি।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, প্রাণীটির খুব কাছে চলে যাওয়াতে এটি আক্রমণ করে বসলো প্রভুকে। ঘটনাটি গত বুধবার ভারতে উড়িষ্যা রাজ্যে ঘটেছে। এ সময় ভাল্লুকের একের পর এক থাবা থেকে বাঁচতে প্রভু নিজের সবটুকু শক্তি দিয়ে লড়াই করেছেন মৃত্যুর আগ পর্যন্ত।

তবে মস্ত বড় এক ভাল্লুকের কাছে অবশেষে হার মানতেই হলো তাকে। আকস্মিক একটি কুকুর গিয়ে ভাল্লুকটির সঙ্গে লড়াই করেও উদ্ধার করতে পারেনি তাকে। ঘটনাস্থলেই মারা যান প্রভু।

প্রত্যক্ষদর্শীদের ধারণ করা ভিডিওটি এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ ঝড় তুলেছে। পরে বন কর্মকর্তারা ভাল্লুকটিকে ওষুধ দিয়ে অবচেতন করে নিহতের শরীরের অবশিষ্ট অংশ উদ্ধার করে।

স্থানীয় সংবাদমাধ্যমে জানা যায়, ভাল্লুকটি পাশের এক নালা থেকে পানি পান করতে গেলে প্রভু সেখানে উপস্থিত হন। বন কর্মকর্তা ধনুরজয়া মহাপাত্র বলেন, ঘটনাস্থলেই মারা যান প্রভু। এ ঘটনায় আহত ভাল্লুককে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এস/