ভিকারুন নিসা স্কুলের জয় যাত্রা অব্যাহত

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনা এবং ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় চলমান ২৬তম স্কুল হ্যান্ডবল (বালক-বালিকা) টুর্নামেন্টের চতুর্থ দিনেও বালিকা বিভাগে জয়ের ধারা অব্যাহত রেছেছে ভিকারুন নিসা স্কুল এন্ড কলেজ।

বঙ্গবন্ধু জাতয়ি স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে আজ বালক বিভাগে ছয়টি এবং বালিকা বিভাগে দু’টিসহ মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

সকালে বালক বিভাগের প্রথম খেলায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ ১৯-৮ গোলে মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।

দ্বিতীয় খেলায় শহীদ পুলিশ স্মৃতি কলেজ ২২-৫ গোলে বাংলাদেশ নৌবাহীনি কলেজকে এবং তৃতীয় ম্যাচে স্কলাসটিকা (উত্তরা) ১৯-১২ গোলে স্কলাসটিকা (মিরপুর)-কে পরাজিত করে।

এছাড়া চতুর্থ , পঞ্চম ও ষষ্ঠ ম্যাচে যথাক্রমে সেন্ট গ্রেগরী ৩১-১ গোলে ধানমন্ডি টিউটরিয়ালকে, রসেডিন্সেয়িাল মডলে স্কুল এন্ড কলেজ ১৭-৪ গোলে উইলস লিটল ফ্লাওয়ারকে এবং নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয় ১২-০ গোলে সাউথ ব্রীজ স্কুলকে পরাজিত করে।

বালিকা বিভাগে প্রথম খেলায় ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ ৬-৩ গোলে কদমতলা পুর্ব বাসাবো স্কুল এন্ড কলেজকে এবং দিনের শেষ ও দ্বিতীয় খেলায় খেলায় স্কলাসটিকা (উত্তরা) ১৫-৪ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে পরাজিত করে।

আজকের বাজার/লুৎফর রহমান