মঠবাড়ীয়ায় মার্কেন্টাইল ব্যাংকের ১৩৫তম শাখার শুভ উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৩৫তম শাখা হিসেবে‘মঠবাড়ীয়াশাখা’ আজ রবিবার উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলম প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়ীয়া পৌরসভার মেয়র মোঃ রাফিউদ্দিন আহমেদ ফেরদৌস।স্বাগত বক্তব্য দেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসাইন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন মঠবাড়ীয়া আওয়ামী লীগের সহসভাপতি মোঃ ফারুকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম মাতাব্বর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিতোষ ব্যাপারী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, টিকিকাটা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার এবং সমবায়ের চেয়ারম্যান আজিমুল হক।

বক্তারা মার্কেন্টাইল ব্যাংকের সাফল্য কামনা করেন। ব্যাংকের মঠবাড়ীয়াশাখা প্রধান মোঃ ফারুক সিকদারঅতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। উদ্বোধনী অনুষ্ঠানে এসইভিপি শামীম আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল শাখার ব্যবস্থাপক গোলাম মওলা সহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীসহ বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন । মার্কেন্টাইল ব্যাংকের মঠবাড়ীয়া শাখা, সমবায় ব্যাংক লিঃ অথোরিটি বিল্ডিং, হোল্ডিং নং-০০০৭-০১, মঠবাড়ীয়া পাথরঘাটা সড়ক, ওয়ার্ড নং-৯ থানা ও পৌরসভা মঠবাড়ীয়া, জেলা-পিরোজপুর-এ অবস্থিত।