মাত্র ১৯ দিন বয়সী শিশুকে হত্যা করল বাবা!

গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা এলাকায় ১৯ দিন বয়সের এক শিশু সন্তানকে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বিজয় হাসানকে রবিবার আটক করেছে।

শিশুটির স্বজনদের অভিযোগ, রবিবার ভোরে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করা হয়। ভোর আনুমানিক ৬টার দিকে বাসার বাথরুমের বালতির পানিতে শিশুটিকে চুবানো হয় বলে শিশুটির নানা মোফাজ্জল হোসেন অভিযোগ করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অভিযুক্ত বাবা বিজয় হাসান শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়িনের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে। শিশুর বাবা গত শুক্রবার তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। সেখানেই শিশুটিকে হত্যা করেন তিনি। অভিযোগে আরও বলা হয়, শিশুটি মায়ের পেটে থাকা অবস্থায়ও অভিযুক্ত বিজয় হাসান শিশুটিকে হত্যার হুমকি দিয়েছিলো।

নিহত শিশুটির মায়ের স্বজনরা আরও অভিযোগ করেন, বিজয় হাসান নেশাগ্রস্ত এবং অন্য আরেক মেয়ের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক রয়েছে। আর এ নিয়ে মাঝে মধ্যেই বিজয়ের স্ত্রীর সঙ্গে তার কলহ হতো। এরই জের ধরে শিশুটিকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত বিজয় হাসানকে আটক করেছে। ময়নাতদন্তসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।সূত্র:ইউনবি

আজকের বাজার/লুৎফর রহমান