মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিঃ এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এমবিএসএল) এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন – ২০১৯ বুধবার (১৭/০৪/২০১৯) ঢাকায় ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড-এর চেয়ারম্যান মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিঃ-এর পরিচালক এ.এস.এম. ফিরোজ আলম, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী ও ড. মাহমুদ ওসমান ইমাম।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার আর এ হাওলাদার এবং মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) মতিউল হাসান। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চীফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ফাহমিদা হক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। এমবিএসএল এর ট্রেক রিপ্রেজেন্টেটিভ মোঃ রফিকুল ইসলাম ভুঁইয়া ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের শাখাসমূহের ব্যবস্থাপক ও কর্মকর্তারা এই সম্মেলনে অংশ নেন।

সম্মেলনে গত বছরের কোম্পানির অর্জন এবং সার্বিক কার্যক্রমের পর্যালোচনা করা হয় এবং ২০১৯ সালের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কর্মকর্তাদের দিক নির্দেশনা দেয়া হয়।