মিমের ‘সুলতান : দ্য সেভিয়র’

চলতি সপ্তাহে কলকাতায় শুরু হয়েছে ‘সুলতান: দ্য সেভিয়র’ নামে নতুন ছবির শুটিং। যৌথ প্রযোজনার নতুন এই কাজে যোগ দিতে সম্প্রতি কলকাতায় ছুটেছেন বিদ্যা সিনহা মিম। গত মাসে এ অভিনেত্রী কলকাতার জনপ্রিয় তারকা জিৎ’র বিপরীতে নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ হন। ‘সুলতান’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের পরিচালক রাজা চন্দ ও বাংলাদেশের আবদুল আজিজ।

ছবিতে কাজের বিষয়ে মিম মুঠোফোনে আজকেরবাজারকে বলেন, সম্প্রতি নতুন এ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এরইমধ্যে ছবির শুটিংও শুরু হয়েছে।

মিম বলেন, বাংলাদেশ থেকে শহীদুল আলম সাচ্চু, আমান রেজাও এ ছবিতে অভিনয় করছেন। আমরা বর্তমানে কলকাতার রাজারহাট এলাকায় কাজ করছি। আরো কয়েকটি লোকেশনে এ ছবির কাজ হবে। ছবিতে আমাকে আলিয়া চরিত্রে দর্শক দেখতে পাবেন। আমার বিপরীতে জিৎকে ছবিতে রাজা নামে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে আমার চরিত্রটি কেমন তা এখন জানাতে চাই না। আশা করছি, দর্শক ছবিটি উপভোগ করবেন।

এর আগে কলকাতার অভিনেতা জিৎ নুসরাত ফারিয়ার সঙ্গে তিনটি ছবিতে কাজ করেন। এবার দর্শক জিৎ’র বিপরীতে মিমকে দেখতে পাবেন। এর আগেও মিমের সঙ্গে জিৎ’র কাজ করার কথা থাকলেও নানান কারণে ব্যাটে বলে হয়ে ওঠেনি বলে জানা যায়। ‘সুলতান: দ্য সেভিয়র’ ছবিতে আমান রেজার বিপরীতে নায়িকা হিসেবে দর্শক কলকাতার মিষ্টি মেয়ে প্রিয়াংকা সরকারকে দেখতে পাবেন।

আগামী ৯ই মার্চ পর্যন্ত কলকাতায় এ ছবির প্রথম ভাগের কাজ চলবে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎ’স ফিল্ম ওয়ার্কসের যৌথ প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পাশাপাশি থাকছে কলকাতার নামি প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসও। কলকাতার পর বাংলাদেশ ও থাইল্যান্ডে এ ছবির কাজ হবে বলে জানা যায়।